Header Ads

তুমি বোধ হয় চলে গিয়ে খুব ভালোই আছ, Tumi Bodh Hoy Chole Giye Khub Valoi Acho, bangla biroher kobita written by Sourav Bhuniya

 

Tumi ki sotyi amader sei poth o vulecho

তুমি বোধ হয় চলে গিয়ে খুব ভালোই আছ,

ভুলে গেছ এই আমির কথা। 

ভুলেছ সেই পুরোনো দিনের স্মৃতি।।

বোধ হয় তুমি খুব সুখেই আছ।।

আমার কথা নাইবা বললাম,

ভুলতে চেয়েও ভোলা হয়নি যে তোমায় আর। 

যে পথে হাতটা ছেড়েছিলে আমার,

সে পথে আজও ঠায় দাড়িয়ে আছি। 

তুমি কি সত্যি সেই পথ ও ভূলেছ? 

যদি মনে পড়ে,

আসবে কি একদিন? 

না না চিন্তা নেই,

রাধা তোমায় হতে বলছি না,

কানার বাঁশির সুর ও তো আমার জানা নেই যে। 

যদি আস একটিবার ওই কুঞ্জবনে, 

গাইবে কি গুনগুনিয়ে আমার সাথে গান? 

বসবে কি আমার পাশে কিছুক্ষন? 

না, তোমার থেকে কিছু চাওয়ার নেই আমার আর। 

তুমি ঠিক যেমনই আছ, তেমনই থাক। 

শুধু তোমায় একটু বলার ছিল - 

আমার ঐ বদলে যাবার কাহিনী। 

জানানোর ছিল তোমায় অনেক অনেক কৃতজ্ঞতা ---

চলে গিয়ে আমার আমিকে আবার ফিরিয়ে দিয়েছো যে। 

Tag: bangla breakup story, chole jaba premer kobita, bangla sad status, premer kobita, valobasa, biroher kobita


No comments