Header Ads

তোমার খারাপ সময়ের সঙ্গী ছিলাম, Tomar Kharap Somoyer Songi Chilam, breakup niye bangla kobita written by Sourav Bhuniya

bangla breakup kobita


 তোমার খারাপ সময়ের সঙ্গী ছিলাম, তোমাকে আগলে আগলে রেখেছিলাম, যখন তোমার খুব ভালোবাসার প্রয়োজন ছিল, তখন আমার সবটা তোমাকে দিয়েছিলাম। 

কিন্তু তা বলে এটা কখনো আশা করিনা, যে তুমিও আমার খারাপ সময়ে আমার পাশে থাকবে, আমায় আগলে রাখবে, তোমার ভালোবাসায় ভরিয়ে দেবে। 

আসলে এ সব ব্যাপারে আমি খুবই স্বার্থপর, 

শুধু ভালোবাসা ,নিজের সবটা দিতে শিখেছি। 

নেবার বেলায় শুধুমাত্র খাঁটি জিনিসটাকেই নিতে চাই, কোন ভেজাল মেশানো প্রেমের আমার কোনো প্রয়োজন নেই। 

আমার ভালোবাসার প্রতিদানে কিছুই চাইনা তোমার কাছে, 

শুধু চাই, তুমি যেখানেই থাক, যার কাছেই থাক, তাকে ভালোবাসে ভালোভাবে থাক। 

আসলে ভালোবাসায় লাভ ক্ষতির হিসাব টা কখনো করতে শিখিনি, 

ঠিক ব্যবসায়ী নই তো।

তাই শুধু দিতেই শিখেছি। 

Tag: bangla breakup kobita, bangla kobita, breakup, biroher kobita, bangla love poem, বাংলা প্রেমের কবিতা, বিরহের কবিতা, ব্রেকাপ নিয়ে কবিতা, ভালোবাসা 

No comments