Header Ads

তোমার অপেক্ষায় সারাদিন বসে থাকি, Tomar Opekkhay Saradin Bose Thaki, social media love story written by Sourav Bhuniya

opekkha niye bangla kobita


 তোমার অপেক্ষায় সারাদিন বসে থাকি,

তোমার একটা কলের জন্য বার বার মোবাইলটা দেখতে থাকি। 

তুমি আদৌ অনলাইনে আসছো কিনা, তা দেখার জন্য ; 

আমার ম্যাসেজের  কোনো রিপ্লাই দিলে কিনা, তা জানার জন্য বার বার ম্যাসেঞ্জার টা চেক করতে থাকি। 

এত কিছুর পরেও যদি তুমি কিছুই না বুঝলে, 

তাহলে আমার আর কিছুই বলার নাই। 

মোবাইলের ওপার থেকে ভেসে আসা তোমার ঐ একটা হ্যালো,

আমার সারা দিনের ক্লান্তি, দুশ্চিন্তাকে এক নিমেষে সারিয়ে দিতে পারে। 

নইলে তো মোবাইলের প্লে লিস্টের হাজারটা গান, ফেসবুক ভিডিও, ফেসবুক ফ্রেন্ড অনেক কিছুই ছিল মন খারাপ দূর করার জন্য। 

তবুও আমি বারবার তোমার কাছেই ছুটে আসি। 

"ভালোবাসি" এই কথাটা কতবার কতজনের কাছেই শুনেছিলাম, 

তবুও বারবার তোমার কাছেই ছুটে যাই ---

অপেক্ষায় থাকি -- শুধু ঐ একটা "ভালোবাসি " শুনব বলে। 

এত কিছুর পরেও যদি তুমি কিছুই না বুঝলে,

কিংবা বুঝেও যদি না বোঝার ভান করেই গেলে, 

তাহলে আমার আর কিছুই বলার নাই। 

এভাবে এই মন খারাপ গুলো জমতে জমতে ---

কখন যে অভিমান হবে!

তোমার ব্যস্ততা, আর আমার তোমায় না মিস করার অজুহাতে ব্যস্ত থাকা ---

কখন যে আমাদের আরো দূরে ঠেলে দেবে;

সেটা যদি আগেই না বুঝলে,

তবে একদিন আমাদের এই দুদিনের স্মৃতি, ভালো লাগা ---

হৃদয়ের কোনো এক কোনে পুরনো মরচে পড়া স্মৃতি হয়েই পড়ে রবে।

Tag: bangla kobita, opekkha niye bangla kobita, opekkhar shesh kothay, valobasa, bangla premer kobita, biroho, biroher kobita, বিরহের কবিতা, বাংলা প্রেমের কবিতা, একতরফা ভালোবাসা, one sided love, অনলাইন প্রেম 

No comments