Header Ads

তোমায় শুধু কিছু বই উপহার দিতে পারি। Tomay Shudhu Kichu Boi Upohar Dite Pari, bangla romantic proposal written by Sourav Bhuniya

bangla best proposal


 যদি বল আমার পছন্দের কিছু তোমায় দিতে তাহলে শুধু তোমায় কিছু বই উপহার দিতে পারি। 

আর বাকি তো আমার মত ইন্ট্রোভার্ট ছেলের সব কথার সঙ্গী তুমি, আমার হাসি কান্নার সাক্ষী তুমি। 

এ ছাড়া আর কোনো উপহার তো আমার দেবার সামর্থ্য নেই। 

হ্যাঁ এটুকু কথা দিতে পারি যে, আমার এই চোখের সাগরে শুধু তোমার ছবি ভাসে। তবে বাইচানস যদি কোনো দিন অন্য কোনো ছবি হঠাৎ করে ভেসে ওঠে তবে সে হালকা একটা ঢেউয়ের মত এক ঝটকায় এসে আবার মিলিয়ে যায়। 

আমি তোমায় অতটা ভালো বাসব বলে কথা দিতে পারি, যতটা ভালোবাসলে তোমার সাথে আমরণ জীবন কাটাতে পারি আর যদি কোনোদিন ওপার থেকে ডাক আসে তাহলেও যেন তোমায় ছাড়া শুধু তোমাকেই ভালোবাসতে পারি। 

Tag: proposal idea, bangla best proposal, bangla romantic status, romantic proposal, romantic proposal to gf, couple love, bangla premer golpo

No comments