Header Ads

কয়েকটি ভালোবাসার স্ট্যাটাস Koyekti Bangla Valobasar Status by Sourav Bhuniya

স্ট্যাটাস - ১ 

"সম্পর্কটা তখনই মধুর হয়, যখন সম্পর্কটা ' আমি - তুমি'র সীমানা ছাড়িয়ে 'আমাদের' অসীমে পাড়ি দেয়।" 
Jiboner Status

স্ট্যাটাস - ২ 

" বাস থেকে নামতে গিয়ে তোমার দিকে চেয়ে, পা পিছলে পড়লাম আমি বাসের নীচে যে। হাতে মুখে লাগলো আমার, হচ্ছে বড় ব্যাথা, সবচেয়ে ব্যাথা হচ্ছে বুকে! তুমি দিলে না দেখা। "
Mon kharaper status

স্ট্যাটাস - ৩ 

" কে রাখিবে মনে মোরে, কে বাসিবে ভালো, কে লিখিবে গান মোর, কে জ্বালিবে আলো ? " 
Monkharaper Status

স্ট্যাটাস - ৪ 

" আমি প্রেমিক নই, তবু প্রেম করি। কারণ, আমার জীবনটা হল খালি সাদা পাতা আর প্রেম হল সেই সাদা পাতার ওপর দাগ, কলমের আঁচড়ের। " 
Valobasar Status

স্ট্যাটাস - ৫ 

" জীবনে কখনও কখনও একা থাকা খুব প্রয়োজন, যেমন দৈনন্দিন খাদ্য গ্রহনের মাঝে, একদিন উপোস করলে শরীরের সমতা বজায় থাকে, ঠিক তেমনি মাঝে মাঝে একা থাকলে পুরানো কিংবা নতুন সম্পর্কের মধ্যে সমতা বজায় থাকে। "
Jiboner Status

স্ট্যাটাস - ৬ 

" কিছু না বলা কথা কিংবা কিছু না বলা ভালোবাসা, যা কখনও আর বলা হয়ে ওঠে না। "

Tag: কয়েকটি ভালোবাসার স্ট্যাটাস, Koyekti Bangla Valobasar Status by Sourav Bhuniya, Koyekti Valobasar Status, Valobasar Status, Jiboner Status, Monkharaper Status, Inspirational Status, Status, Dulainer, eklainar, ubach,  স্ট্যাটাস, ভালোবাসার স্ট্যাটাস, জীবনের স্ট্যাটাস, মনখারাপের স্ট্যাটাস, দুলাইনার, একলাইনার, উবাচ, সৌরভের স্ট্যাটাস


No comments